পরীক্ষা মূলক আপডেট

আর্জেন্টিনা দলে ফিরলেন ডি মারিয়া

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: শনিবার, নভেম্বর ৭, ২০২০
  • 28 পাঠক
আর্জেন্টিনা দলে ফিরলেন ডি মারিয়া
আর্জেন্টিনা দলে ফিরলেন ডি মারিয়া

বিশ্বকাপ বাছাইপর্বে প্যারাগুয়ে ও পেরুর বিপক্ষে ম্যাচকে সামনে রেখে আর্জেন্টিনা দলে ফিরেছেন পিএসজি উইঙ্গার এ্যাঞ্জেল ডি মারিয়া। ২০১৯ সালের কোপা আমেরিকার পর থেকে ৩২ বছর বয়সী এই তারকা জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামার সুযোগ পাননি। কিন্তু এবার জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি অভিজ্ঞ এই উইঙ্গারের ওপর আস্থা রেখেছেন।

আগামী ১২ নভেম্বর বুয়েন্স আয়ার্সে প্যারাগুয়েকে আতিথ্য দিবে আর্জেন্টিনা। ১৭ নভেম্বর লিমাতে পেরুর মোকাবেলা করবে।ইকুয়েডরকে ১-০ ও বলিভিয়াকে ২-১ গোলে পরাজিত করে গত মাসে বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করেছিল আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকার অঞ্চলের এই বাছাইপর্বে তাদের চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলও প্রথম দুই ম্যাচে জয় নিশ্চিত করে শীর্ষে রয়েছে।

ডি মারিয়া ছাড়াও উদিনেস মিডফিল্ডার রবার্তো পেরেইরা, ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর ডিফেন্ডার ওয়াল্টার কানেমান, পোর্তো গোলরক্ষক অগাস্টিন মারচেসিন ও স্টুটগার্ট ফরোয়ার্ড নিকোলাস গঞ্জালেজও ২৫জনের দলে জায়গা করে নিয়েছেন। ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন ম্যানচেস্টাস সিটি ফরোয়ার্ড সার্জিও এগুয়েরো ও দুই ডিফেন্ডার জার্মান পেজ্জেলা ও হুয়ান ফয়েথ।

স্কালোনির দলটিতে বেশিরভাগ খেলোয়াড়ই বিদেশি লিগে খেলে থাকেন। তবে স্থানীয় কিছু খেলোয়াড়কেও স্কালোনি এবার যাচাই করে দেখতে চান। এর মধ্যে ধারনা করা হচ্ছে গোলরক্ষক ফ্র্যাংকো আরমানি ও আনড্রাডা, ফুল-ব্যাক গঞ্জালো মন্টিয়েল ও উইঙ্গার এডুয়ার্ডো সালভিওকে দলভূক্ত করা হবে।

স্কোয়াড

গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্টিন মারচেসিন।
ডিফেন্ডার : নেহুয়েন পেরেজ, নিকোলাস ওটামেন্ডি, ফাকুনডো মেডিনা, লুকাস মার্টিনেজ কুয়ার্টা, নিকোলাস টাগলিয়াফিকো, ওয়াল্টার কানেমান।
মিডফিল্ডার : রডরিগো ডি পল, মার্কোাস এ্যাকুনা, রবার্তো পেরেইরা, নিকোলাস ডোমিনগুয়েজ, আলেহান্দ্রো গোমেজ, এ্যাঞ্জেল ডি মারিয়া, লুকাস ওকাম্পোস, লিনার্দো পারেদেস, এক্সেকুয়েল পালাকিওস, গিওভানি লো সেলসো, গুইডো রডরিগুয়েজ।
ফরোয়ার্ড : লিওনেল মেসি, লুকাস আলারিও, নিকোলাস গঞ্জালেস, পাওলো দিবালা, জোয়াকুইন কোরেয়া, লটারো মার্টিনেজ।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *