পরীক্ষা মূলক আপডেট

চাঁদপুরে এমএল শাহ আলী-৪ লঞ্চে দুর্ধর্ষ ডাকাতি, আটক ১

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: সোমবার, ডিসেম্বর ২১, ২০২০
  • 57 পাঠক
চাঁদপুরে এমএল শাহ আলী-৪ লঞ্চে দুর্ধর্ষ ডাকাতি, আটক ১
চাঁদপুরে এমএল শাহ আলী-৪ লঞ্চে দুর্ধর্ষ ডাকাতি, আটক ১

শরীয়তপুর জেলার নড়িয়া থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী এমএল শাহ আলী-৪ লঞ্চে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনায় কেউ হতাহত হয়নি। এ ঘটনায় বিল্লাল হোসেন (৪৫) নামে একজন ডাকাতকে পুলিশ আটক করেছে। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা-মেঘনার চাঁদপুর সীমান্তবর্তী কাচিকাটা নামক স্থানে ঘটনাটি ঘটেছে।

নড়িয়া থানার উত্তর নড়িয়া গ্রামের যাত্রী জাব্বার মাঝি বলেন, লঞ্চে চাঁদপুর আসার সময় ডাকাতরা ২০ হাজার টাকা ও একটি মোবাইল নিয়ে গেছে। ভোজেশ্বর থানার যাত্রী কোহিনুর বলেন, তারা একই পরিবারের ৪ জন লঞ্চে ছিলেন। ডাকাতরা জিম্মি করে তাদের স্বর্ণানংকার নিয়ে যায়। এভাবে লঞ্চের সকল যাত্রীর মূল্যবান জিনিসপত্র ২০ মিনিটের মধ্যে নিয়ে স্পীডবোটে চলে যায়।

লঞ্চ মাষ্টার হেলাল হোসেন বলেন, সকাল ৮টায় নড়িয়া থেকে লঞ্চটি ছেড়ে আসে। সাড়ে ৯টার দিকে কাচিকাটার নিকট আসলে দু’টি স্পীডবোটে আসা ১৮ জনের সংঘবদ্ধ ডাকাত লঞ্চে উঠে। প্রথমে তারা লঞ্চের ড্রাইভারকে মারধর এবং লঞ্চের গ্লাস ভাঙচুর করে। পরে আগ্নেয়াস্ত্রের মুখে লঞ্চের ৫০ জন যাত্রীকে জিম্মি করে নগদ অর্থ, স্বর্ণ-গহনা ও মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়।
চাঁদপুর নৌ-থানার এসআই জহিরুল ইসলাম বলেন, শাহ আলী লঞ্চটি সকাল ১১টার দিকে চাঁদপুর ঘাটে পৌঁছায়। পরে এসআই জয়নাল ডাকাত সদস্যকে থানায় হস্তান্তর করেন। ডাকাতির ঘটনায় লঞ্চের ম্যানেজার আক্তার হোসেন মামলা করেছে। আটক ডাকাত থানা হেফাজতে।

চাঁদপুর অঞ্চলের নৌ-পুলিশের পুলিশ সুপার কামরুজ্জামান বলেন, লঞ্চে থাকা নৌ-পুলিশের এসআই জয়নাল ডাকাত বিল্লাল খান (৪৫)কে আটক করতে সক্ষম হন। তার বাড়ী নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার পাইন্দি নতুন মহল্লায়। তাকে জিজ্ঞাসাবাদ করে ডাকাতির সাথে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *