পরীক্ষা মূলক আপডেট
সর্বশেষ আপডেট:
কিশোরগঞ্জে স্কুলছাত্র হত্যায় এক জনের ফাঁসি জিয়াউর রহমান বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ ধর্মীয় অনুভূতিতে আঘাত বাক-স্বাধীনতার মধ্যে পড়ে না : এরদোয়ান শাসন দীর্ঘায়িত করার ইচ্ছা সরকারের নেই: ওবায়দুল কাদের করোনার প্রকোপ কমে যাওয়া দেশগুলোকে সতর্ক থাকতে হবে: ডব্লিউএইচও ফিলিপসের রেকর্ড সেঞ্চুরি, ক্যারিবীয়দের হারাল কিউইরা বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী চট্টগ্রামে ২২১ ভরি স্বর্ণসহ চোরাচালান চক্রের সদস্য গ্রেফতার পেনসিলভ্যানিয়ার আপিল আদালতেও হেরে গেলেন ট্রাম্প পাটজাত পণ্যের রপ্তানি বাড়ানো হবে: টিপু মুনশি

চুয়াডাঙ্গায় ব্যাংক থেকে টাকা লুটের ঘটনায় মামলা

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: সোমবার, নভেম্বর ১৬, ২০২০
  • 17 পাঠক
চুয়াডাঙ্গায় ব্যাংক থেকে টাকা লুটের ঘটনায় মামলা
চুয়াডাঙ্গায় ব্যাংক থেকে টাকা লুটের ঘটনায় মামলা

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীর সোনালী ব্যাংকে দিনদুপুরে টাকা লুটের ঘটনায় অজ্ঞাত তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে সোমবার সকালে মামলাটি দায়ের করেন। এ ঘটনার ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও পুলিশ ছিনতাইকারীদের আটক করতে পারেনি।

ব্যাংকের ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিক জানান, ঘটনার পর খোয়া যাওয়া টাকার পরিমাণ নিরুপণসহ প্রশাসনিক নানা ব্যস্ততার কারণে মামলা দায়ের করতে কিছুটা দেরি হয়েছে। সোমবার মামলাটি দায়ের করা হয়েছে।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, টাকা ছিনতাইয়ের সময় দুর্বৃত্তরা হেলমেট, মাস্ক ও পিপিই পরেছিল। এছাড়া ব্যাংকে কোনো সিসি ক্যামেরা না থাকায় দুর্বৃত্তদের শনাক্ত করতে কিছুটা সময় লাগছে। তবে পুলিশ কাজ করছে।

প্রসঙ্গত, রবিবার দুপুরে জীবননগর উপজেলার উথলীতে সোনালী ব্যাংক শাখায় তিনজন দুর্বৃত্ত হানা দিয়ে ব্যাংকের নিরাপত্তকর্মী ও কর্মকর্তা-কর্মচারীদের জিম্মি করে আট লাখ ৮২ হাজার ৯০০ টাকা লুট করে পালিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *