পরীক্ষা মূলক আপডেট

নরসিংদীতে কবরস্থান থেকে ৭ কঙ্কাল চুরি

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: বুধবার, ডিসেম্বর ৩০, ২০২০
  • 46 পাঠক
নরসিংদীতে কবরস্থান থেকে ৭ কঙ্কাল চুরি
নরসিংদীতে কবরস্থান থেকে ৭ কঙ্কাল চুরি

নরসিংদীর পলাশে রাতের আধারে দুইটি কবরস্থান থেকে ৭টি কঙ্কাল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কাজিরচর গ্রামের সামাজিক কবরস্থান ও ইসলামপাড়া কবরস্থান থেকে গতকাল মঙ্গলবার রাতে এই কঙ্কাল চুরির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, ডাঙ্গা ইউনিয়নের কাজিরচর গ্রামের সামাজিক কবরস্থানে আশেপাশের ৫ থেকে ৬ টি গ্রামের লোকজন মারা গেলে তাদের কবর দেয়া হয়। কবরস্থানটি গ্রামের একপাশে নির্জন স্থানে অবস্থিত। কবরস্থানে আলোর ব্যবস্থা থাকলেও কোন পাহারাদার ছিলো না।

আজ বুধবার সকালে স্থানীয়রা কবরস্থানে গিয়ে দেখতে পায় কয়েকটি কবরের মাটি খোড়া। পরে তারা কবরস্থানের কমিটির লোকদের খবর দিলে তারা এসে ৬টি কবর খোড়া অবস্থায় দেখতে পায়। কবরগুলোতে কোনো মরদেহের কঙ্কাল ছিলো না। এদিকে ইসলামপাড়া কবরস্থানে ও সকালে স্থানীয়রা খবর খোড়া অবস্থায় দেখতে পায়। সেখান থেকে ও রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা কঙ্কাল চুরি করে নিয়ে গেছে।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বলেন, রাতের আধারে দুইটি কবরস্থান থেকে ৭ কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। কোনার মাথা বা পা নিয়েছে। আবার কোনটার পুরো কঙ্কাল নিয়ে গেছে। ঘটনাস্থল পরিদর্শন করতেছি। মামলা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *