পরীক্ষা মূলক আপডেট

প্যারাগুয়ের সঙ্গে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করল আর্জেন্টিনা

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: শুক্রবার, নভেম্বর ১৩, ২০২০
  • 23 পাঠক
প্যারাগুয়ের সঙ্গে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করল আর্জেন্টিনা
প্যারাগুয়ের সঙ্গে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করল আর্জেন্টিনা

লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে শুক্রবার ভোরে প্যারাগুয়ের সঙ্গে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেছে আর্জেন্টিনা। এর আগের ম্যাচে বলিভিয়ার মাঠে ইতিহাস গড়া জয় পেয়েছিল আর্জেন্টিনা। সেই জয়ের ধারাবাহিকতা প্যারাগুয়ের সঙ্গে রাখতে পারল না দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

শুরু থেকে ভালো খেললেও উল্টো প্রথমে গোল হজম করে আর্জেন্টিনা। ২১ মিনিটে পেনাল্টি পায় প্যারাগুয়ে। মিগুয়েল অ্যালমিরনকে নিজেদের বক্সের মধ্যে ফাউল করেন আর্জেন্টিনার ডিফেন্ডার মার্টিনেজ। স্পট কিক থেকে প্যারাগুয়েকে এগিয়ে দেন অ্যানজেল রোমেরো। গোল হজমের পর তেতে উঠে আর্জেন্টিনা। আক্রমণের পর আক্রমণ করতে থাকে দলটি। ৪১ মিনিটে মেলে এর সুফল। আসে সমতাসূচক গোল। লো সেলসোর কর্ণারে দারুণ দক্ষতায় হেড করে গোল করেন নিকোলাস গঞ্জালেজ (১-১)।

প্রথমার্ধেই লিড নিতে পারত আর্জেন্টিনা। হয়নি। রদ্রিগোর বুলেট গতির শট প্রতিহত করেন প্যারাগুয়ের গোলরক্ষক সিলভা। দ্বিতীয়ার্ধে গোলের দেখা পেয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু ভিএআর এ চেক করার পর তা বাতিল হয়ে যায়।

লো সেলেসোর কাটব্যাক ধরে এগিয়ে চলেন মেসি, প্যারাগুয়ের গোলরক্ষককে পাশ কাটিয়ে করেন গোল। কিন্তু ভিএআরে দেখা যায় মেসি অনেকটাই হাত দিয়ে ফাউল করেন প্যারাগুয়ে গোলরক্ষককে। হতাশ আর্জেন্টিনা শিবির।
৭২ মিনিটে মেসির ফ্রি কিক প্রতিহত করেন প্যারাগুয়ের গোলরক্ষক। ভাগ্য বিড়ম্বনায় হয়নি গোল। শেষের দিকেও কয়েকটি গোলের সুযোগ তৈরি করলেও হাসি মুখে মাঠ ছাড়তে পারেনি আর্জেন্টিনা। তবে প্রতিপক্ষের মাঠে ড্র করতে পেরে উৎসবের আমেজ ছিল প্যারাগুয়ে শিবিরে। তিন ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তালিকায় প্যারাগুয়ের অবস্থান চতুর্থ।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *