পরীক্ষা মূলক আপডেট

বাকেরগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: রবিবার, ডিসেম্বর ২৭, ২০২০
  • 52 পাঠক
বাকেরগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার
বাকেরগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের মঙ্গলশী গ্রামে নিজ বাড়ির পুকুর থেকে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ উদ্ধার হয়েছে। গত শনিবার ভোরে নিখোঁজ হওযার পর ওইদিন বিকেলে রেশমা বেগম (২৪) নামে ওই গৃহবধূকে মৃত অবস্থায় তার স্বজনরা পুকুর থেকে উদ্ধার করে। তার মুখ এবং ছোটে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি ওই গ্রামের ইয়াসিন মোল্লার স্ত্রী এবং ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

রেশমার খালা খালা নাসিমা বেগম এবং খালাতো ভাই মো. সাব্বির জানান, ৫ বছর বয়সের এক ছেলেকে নিয়ে রেশমা নিজ ঘরে একা থাকতেন। এক প্রতিবেশী গত শনিবার ভোরে ওই বাড়ির উপর দিয়ে যাওয়ার সময় রেশমার ঘরের দরজা খোলা দেখে তাদের খোঁজ নেয়ার চেষ্টা করেন। রেশমার ছেলে আসিফ ঘুম থেকে জেঁগে মা’কে না পেয়ে নিকটবর্তী দাদী বাড়ি গিয়ে দাদীকে জানায়। খোঁজাখুজির এক পর্যায়ে বিকেলে নিজেদের বাড়ির পুকুরের ঘটালার নিচে রেশমার মরদেহ দেখে তার লাশ উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।

বিষয়টি হত্যা নাাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলতে পারেনি রেশমার কোন স্বজন। তবে তারা এ ঘটনা তদন্তের জন্য পুরিশের সহায়তা কামনা করেছেন
এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, মৃতের লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *