পরীক্ষা মূলক আপডেট

বাকেরগঞ্জে মোবাইল ফোন চুরির অভিযোগে শিশুকে নির্যাতন, গ্রেফতার ৩

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: শনিবার, নভেম্বর ১৪, ২০২০
  • 15 পাঠক
বাকেরগঞ্জে মোবাইল ফোন চুরির অভিযোগে শিশুকে নির্যাতন, গ্রেফতার ৩
বাকেরগঞ্জে মোবাইল ফোন চুরির অভিযোগে শিশুকে নির্যাতন, গ্রেফতার ৩

বরিশালের বাকেরগঞ্জে মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে এক কন্যা শিশুর উপর অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ তিন যুবককে গ্রেফতার করেছে।

এদিকে, নির্যাতনের শিকার ওই শিশুকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত বৃহস্পতিবার বরিশাল জেলার বাকেরগঞ্জের নীলগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে। নির্যাতিতা শিশুর নাম জুই আক্তার (৯)। সে ওই এলাকার বশির হাওলাদারের মেয়ে।

মাত্র আড়াই হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোন চুরির অভিযোগে প্রতিবেশী প্রভাবশালী কবির চৌকিদারের ছেলে সাইল ও তার সহযোগীরা ওই শিশুটির উপর অমানুষিক নির্যাতন করে বলে অভিযোগ করা হয়েছে।

নির্যাতিতা শিশু ও তার মা জানায়, শিশু জুই গত বৃহস্পতিবার বিকেলে তার মামার বাড়ির উঠোনে খেলছিলো। এ সময় একটি মোবাইল ফোন চুরির অভিযোগে সাইল ও তার সহযোগীরা শিশুটিকে তুলে নিয়ে একটি বাথরুমের ভেতরে আটকে রাখে। সেখানে শিশুটির হাত-পা বেঁধে তাকে নির্মমভাবে পেটায় তারা। একপর্যায়ে তার মুখমণ্ডলে গামছা বেঁধে নাকে-মুখে পানি ঢেলে জোরপূর্বক মোবাইল ফোন চুরির স্বীকারোক্তি আদায় করা হয়।

এরপর শিশুটিকে পরিবারের লোকজন বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরদিন সন্ধ্যায় শুক্রবার সন্ধ্যায় তাকে সেখান থেকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় অভিযুক্তদের শাস্তি দাবি করেন নির্যাতিতা শিশু ও তার স্বজনরা।

এদিকে শিশু জুইকে নির্যাতনের ঘটনায় তার বাবা বশির হাওলাদার বাদী হয়ে গত শুক্রবার অভিযুক্ত সাইল সহ ৫ জনকে আসামি করে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করেছে।

মামলার অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *