পরীক্ষা মূলক আপডেট

রংপুরে দালাল চক্রের ১১ সদস্য গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: শনিবার, নভেম্বর ১৪, ২০২০
  • 63 পাঠক
রংপুরে দালাল চক্রের ১১ সদস্য গ্রেফতার
রংপুরে দালাল চক্রের ১১ সদস্য গ্রেফতার

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) অভিযানে শনিবার দুপুরে রোগী ধরা দালাল চক্রের আরও ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মেট্রোপলিটন কোতোয়ালী থানা এলাকার মেডিকেল গেইট সংলগ্ন যাত্রী ছাউনির সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন, রংপুরের হাজিরহাট উত্তম মুন্সিপাড়ার মো. ওমর ফারুক (২৩), জুম্মাপাড়ার আহসান হাবিব (৪২), গঙ্গাচড়া চিলাখাল এলাকার আলাউদ্দিন হোসেন (৩২) ও গজঘণ্টা এলাকার মো. রুহুল আমিন (২৫)।

তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডিবি এন্ড মিডিয়া উত্তম প্রসাদ পাঠক। এর আগে বৃহস্পতিবার ২ জন এবং গত ২ অক্টোবর পুলিশ অভিযান চালিয়ে দালাল চক্রের আরও ৫ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এনিয়ে দুই সপ্তাহে ১১ জন দালালকে গ্রেফতার করা হল।
পুলিশ জানায়, রংপুর মহানগরী এলাকার রংপুর মেডিকেল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে প্রত্যেক দিন যেসব রোগী আসে তারা নানাভাবে দালাল চক্রের সম্মুখীন হচ্ছে। তারা বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক ক্লিনিক থেকে অন্য ক্লিনিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ ফোর্সসহ কোতোয়ালী থানার মেডিকেল গেইট সংলগ্ন যাত্রী ছাউনির সামনে চলাচলের পাকা রাস্তার উপর রোগী ও তাদের লোকজনের সাথে বাগবিতণ্ডা সৃষ্টিকারী দালাল চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে।

রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরপিএমপি কোতোয়ালী থানায় রংপুর মহানগর আইন ২০১৮ এর ৭৮ ধারা মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *