পরীক্ষা মূলক আপডেট
সর্বশেষ আপডেট:
যেসব কারণে রিজিকের বরকত কমে যায় উত্তর আমেরিকান অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের সময়সূচি ওসমানীর ল্যাবে করোনা টেস্ট বন্ধ, বিদেশগামী যাত্রীরা বিপাকে যুক্তরাষ্ট্রে সুগম হলো ৪০ সহস্রাধিক বাংলাদেশির নাগরিকত্ব লাভের পথ আমি বিয়ে করব না: অভিনেত্রী সুনেরাহ গোপীবাগে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু ফের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা, বায়ুমান খুবই অস্বাস্থ্যকর ভাস্কর্য বিতর্কের বিষয়টি প্রধানমন্ত্রী নিজেই দেখছেন : ওবায়দুল কাদের ১০ জেলায় অ্যান্টিজেন টেস্ট উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী বিজিবিকে আরও শক্তিশালী করতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে: প্রধানমন্ত্রী

সাঈদ খোকনের আমলের দুর্নীতি খতিয়ে দেখা হবে : মেয়র তাপস

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: বুধবার, নভেম্বর ১১, ২০২০
  • 25 পাঠক
সাঈদ খোকনের আমলের দুর্নীতি খতিয়ে দেখা হবে : মেয়র তাপস
সাঈদ খোকনের আমলের দুর্নীতি খতিয়ে দেখা হবে : মেয়র তাপস

ফুটওভার ব্রিজসহ আগের মেয়রের (সাঈদ খোকন) আমলের অপ্রয়োজনীয় প্রকল্পের দুর্নীতি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস। সম্ভব্যতা যাচাই ছাড়া গ্রহণ করা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিগত সময়ের প্রকল্পগুলোও খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

বুধবার নির্মাণাধীন ৬টি ফুটওভার ব্রিজের কাজের অগ্রগতি পরিদর্শন করে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

তিনি সাংবাদিকদের বলেন, বিগত সময়ে যত্রতত্র যেসব প্রকল্প গ্রহণ করা হয়েছে, সেগুলো সঠিকভাবে সম্ভাব্যতা যাচাইও করা হয়নি, তার বাস্তবায়নও সঠিকভাবে হয় না। এগুলোতে কোনো দুর্নীতি আছে কিনা তা আমরা খতিয়ে দেখছি।
অন্যান্য জেলার বাস রাজধানীতে ঢুকতে দেওয়া হবে না এমন মন্তব্য করে ডিএসসিসি মেয়র বলেন, যানজট নিরসনে রাস্তা থেকে ধীরগতির যান তুলে দেয়া হবে। এসব যানবাহন আমরা নিবন্ধনের আওতায় নিয়ে আসছি। বিগত ৩৪ বছর ধরে এসব যানবাহন নিবন্ধনের ব্যাপারে কোনো উদ্যোগ নেয়া হয় না।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *