পরীক্ষা মূলক আপডেট

হাসপাতাল ছেড়ে বাড়ি ফিরেই রাজনীতিতে না আসার ঘোষণা রজনীর

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: মঙ্গলবার, ডিসেম্বর ২৯, ২০২০
  • 49 পাঠক
হাসপাতাল ছেড়ে বাড়ি ফিরেই রাজনীতিতে না আসার ঘোষণা রজনীর
হাসপাতাল ছেড়ে বাড়ি ফিরেই রাজনীতিতে না আসার ঘোষণা রজনীর

এই মুহূর্তে রাজনীতিতে আসছেন না। বড় ঘোষণা করলেন ভারতের দক্ষিণি ছবির সুপারস্টার রজনীকান্ত। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি টুইট করে তিনি জানান, এই মুহূর্তে রাজনীতিতে আসছেন না। তার এই ঘোষণা অনেক মানুষ এবং ভক্তদের মন ভেঙে দেবে, এটা ঠিক কিন্তু তারা যেন ক্ষমা করে দেন। এমনটাই জানান রজনীকান্ত।

সম্প্রতি হাসপাতাল থেকে মুক্তি পান রজনীকান্ত। উচ্চ রক্তচাপের সমস্যার জেরে হাসাপতালে ভর্তি করা হয় তাকে। হাসপাতালে ভর্তির পর থেকেই টানা পর্যবেক্ষণে রাখা হয় তারকা অভিনেতাকে। হায়দরাবাদের ওই হাসপাতাল থেকে বেশ কিছুটা সুস্থ হয়ে তবেই বাড়িতে ফেরেন তিনি। রজনী বাড়িতে ফেরার পর থেকেই তার রাজনীতিতে আগমন হবে কি না, তা নিয়ে জোরদার জল্পনা শুরু হয়। সেই জল্পনায় কার্যত ইতি টেনে তিনি ঘোষণা দিলেন, এই মুহূর্তে তিনি রাজনীতিতে আসছেন না।

সম্প্রতি হায়দরাবাদে গিয়ে পরবর্তী সিনেমা ‘আন্নাথ’ এর শুটিং শুরু করেন রজনীকান্ত। ওই সিনেমার শুটিং করতে গিয়েই সমস্যার সূত্রপাত। শুটিংয়ের মাঝ পথে ইউনিটের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হন। আন্নাথের সেটের কয়েকজনের রিপোর্ট পজিটিভ আসার পরই করোনা পরীক্ষা করা হয় রজনীরও। যদিও করোনা থাবা বসায়নি সুপারস্টারের শরীরে, তবুও প্রত্যেকের নিরাপত্তার কথা ভেবেই বন্ধ করে দেওয়া হয় শুটিং।
এরপরই উচ্চ রক্তচাপে ভুগতে শুরু করেন রজনী। তাকে ভর্তি করা হয় হাসপাতালে। উচ্চ রক্তচাপের জেরে বেশ কয়েকদিন কড়া নজরদারিতে রাখা হয় রজনীকান্তকে। উপযুক্ত চিকিৎসার পর শেষ পর্যন্ত বেশ কিছুটা সুস্থ হওয়ার পর তবেই হাসপাতাল থেকে মুক্তি পান সুপারস্টার রজনীকান্ত। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *