Live24.com.bd নোয়াখালীতে রিপোর্টাস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত - Live24.com.bd

নোয়াখালীতে রিপোর্টাস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত


rajibm250 ফেব্রুয়ারি ১০, ২০২১, ৪:০৭ অপরাহ্ণ
নোয়াখালীতে রিপোর্টাস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বুধবার বিকালে জেলা শহরের পুরাতন বাসষ্ট্যান্ডে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সাধারণ সভায় সংগঠনের সভাপতি মো. ইদ্রিস মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও নোয়াখালী পৌরসভার কাউন্সিলর সাংবাদিক জাহিদুর রহমান শামীম, সিনিয়র সহসভাপতি অহিদ উদ্দিন মুকুল, সহসভাপতি আবদুল মোতালেব বাবুল, এম দিলদার উদ্দিন, নোয়াখালী প্রতিদিন সহসম্পাদক বিধান ভৌমিক।

পরে নোয়াখালী প্রতিদিন সহসম্পাদক বিধান ভৌমিককে আহবায়ক, দৈনিক স্বাধীন বাংলা নোয়াখালী প্রতিনিধি মো. ইদ্রিস মিয়াকে যুগ্ম আহবায়ক ও দৈনিক নতুনদিন নোয়াখালী প্রতিনিধি এআর আজাদ সোহেল সদস্য সচিব করে তিন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি এবং দৈনিক ভোরের কাগজ নোয়াখালী প্রতিনিধি মোহাম্মদ সোহেলকে আহবায়ক, দৈনিক গণজাগরণ নোয়াখালী প্রতিনিধি আবদুল মোতালেব বাবুলকে যুগ্ম আহবায়ক ও দৈনিক আমার সংবাদ নোয়াখালী প্রতিনিধি ইমাম উদ্দিন আজাদকে সদস্য সচিব করে তিন সদস্য বিশিষ্ট সদস্য যাছাই-বাছাই কমিটি গঠন করা হয়।

এ কমিটি দুটি ১১ ফেব্রুয়ারী সদস্য ফরম বিতরণ শুরু করে আগামী ২০ ফেব্রুয়ারীর মধ্যে সদস্য ফরম জমা নিবেন এবং ২৩ ও ২৪ ফেব্রুয়ারী সদস্য যাছাই-বাছাই শেষে ২৫ ফেব্রুয়ারী চুড়ান্ত সদস্য তালিকা প্রকাশ করবেন। ২৬ ফেব্ররুয়ী নির্বাচন কমিশন গঠন করে ২৭ ফেব্রুয়ারী নির্বাচনের তফসিল ঘোষণার মাধ্যমে আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহের মধ্যে বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার নির্বাচন অনুষ্ঠান শেষ করা হবে।