পরীক্ষা মূলক আপডেট

মঠবাড়িয়া উপজেলা যুবলীগের ৩ নেতাকে সাময়িক বহিস্কার

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: শুক্রবার, ফেব্রুয়ারি ১২, ২০২১
  • 34 পাঠক

অনলাইন ডেস্ক:
পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফ খানকে কুপিয়ে আহত করার ঘটনায় যুবলীগের ৩ নেতাকে সাময়িক বহিস্কার করেছে দলটি। আজ শুক্রবার দলীয় এক বিজ্ঞপ্তিতে তাদের জানানো হয় যুগ্ম সাধারন সম্পাদক কামরুল আহমেদ রসি, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ফরাজি ও আবু জাফর কিবরিয়াকে মঠবাড়িয়া যুবলীগের কার্যালয়ে ভাংচুর ও যুবলীগের সভাপতির ওপর হামলা করার অভিযোগে সাময়িক বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে কেন তাদের স্থায়ী ভাবে বহিস্কার করা হবে না ৩ দিনের মধ্যো তার জবাব চাওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা কার্যালয়ে হামলা ও যুবলীগ সভাপতি আবু হানিফ খানকে কুপিয়ে আহত করার ঘটনায় এজাহার ভুক্ত ০৭/৩৪ নং মামলায় ১ নম্বর, ৫ নম্বর ও ১৬ নম্বর আসামী হওয়ায় এই ৩ নেতাকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

পিরোজপুর জেলা শাখা সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় মঠবাড়িয়া যুবলীগের কার্যালয়ে ভাংচুর ও যুবলীগের সভাপতির ওপর হামলার ঘটনাটি দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ণ ও শৃঙ্খলা ভঙ্গ করা হয়েছে।

উল্লেখ্য, দলীয় কোন্দলের জের ধরে সোমবার সন্ধ্যায় উপজেলা যুবলীগের সভাপতি আবু হানিফ খানকে কুপিয়ে মারাত্মক আহত করে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের কিছু নেতা কর্মীরা। এ সময় তারা যুবলীগের দলীয় কার্যালয়ে ভাংচুর চালায়। উক্ত ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক কামরুল আহমেদ রসি, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ফরাজি ও আবু জাফর কিবরিয়াকে সহ ৬৩ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল সোহেল বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *