পরীক্ষা মূলক আপডেট

দুই হ্যাটট্রিকে বিশাল জয় বসুন্ধরা কিংসের

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৬, ২০২১
  • 27 পাঠক
দুই হ্যাটট্রিকে বিশাল জয় বসুন্ধরা কিংসের
দুই হ্যাটট্রিকে বিশাল জয় বসুন্ধরা কিংসের

প্রিমিয়ার লিগে আরামবাগ ক্রীড়া সংঘের বিরুদ্ধে দুই হ্যাটট্রিকের সুবাধে বিশাল জয় পেয়ে বসুন্ধরা কিংস। ম্যাচে হ্যাটট্রিক করেন বসুন্ধরা কিংসের আক্রমণভাগের দুই তারকা রবসন দি সিলভা রবিনিয়ো ও রাউল বেসেরা।

মঙ্গলবার বিকেলে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে আরামবাগকে ১-৬ গোলে পরাজিত করে বসুন্ধরা কিংস।

ম্যাচে তৃতীয় মিনিটে নিজেদের প্রথম আক্রমণ থেকেই এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ডান দিকের বাইলাইন থেকে তৌহিদুল আলম সবুজের ক্রসে বেসেরার হেড চোখের পলকে জাল খুঁজে নেয়।
আরামবাগ সমতায় ফিরে অষ্টাদশ মিনিটে। মাঝমাঠ থেকে বল নিয়ে কিছুটা এগিয়ে আরাফাত মিয়া পাস বাড়ান বাঁ দিকে থাকা নিহাত জামান উচ্ছ্বাসের উদ্দেশে। ডি-বক্সে ঢুকে উচ্ছ্বাসের নিখুঁত শট ঝাঁপিয়ে পড়া গোলরক্ষক আনিসুর রহমান জিকোকে বোকা বানিয়ে জাল খুঁজে পায়।

প্রথমার্ধেই আরও দুই গোল করে ম্যাচে চালকের আসনে বসে লিগের ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়নরা। ৩২তম মিনিটে জোনাথন ফের্নান্দেসের ক্রসে এক ডিফেন্ডার হেড করার পর পেয়ে যান রবিনিয়ো। কোণাকুনি শটে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

৪২তম মিনিটে প্রায় একই শটে নিজের দ্বিতীয় গোলটি করেন রবিনিয়ো। মাঝমাঠ থেকে সতীর্থের পাস নিয়ন্ত্রণে নিয়ে এক ডিফেন্ডারকে কাটিয়ে কোণাকুনি শটে পরাস্ত করেন গোলরক্ষক আপেল মাহমুদকে।

দ্বিতীয়ার্ধে আরও তিন গোলে নিশ্চিত হয় বসুন্ধরা কিংসের বিশাল জয়। ৬৫তম মিনিটে রিমন হোসেনের ক্রসে খালিদ শাফিই ফ্লিক করার চেষ্টা করে পারেননি। তার পেছনে থাকা বেসেরা ব্যবধান বাড়ান।

৭৪তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন বেসেরা। ডান দিক থেকে আসা ক্রস ঠিকঠাক ক্লিয়ার করতে পারেননি আরামবাগের এক ডিফেন্ডার। বক্সে বল পেয়ে ঠাণ্ডা মাথায় লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন বংশোদ্ভূত এই চিলিয়ান ফরোয়ার্ড।

তিন মিনিট পর হ্যাটট্রিক পূরণ হয় রবিনিয়োর। বাঁ দিক দিয়ে আক্রমণে উঠে এক ডিফেন্ডারকে ছিটকে দিয়ে ডান পায়ের জোরালো শটে জাল খুঁজে নেন তিনি।

লিগে ৯ ম্যাচে ৮ জয় ও ১ ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অস্কার ব্রুসনের দল। অন্যদিকে আরামবাগ টানা আট ম্যাচ হেরে এখনও খুলতে পারেনি পয়েন্টের খাতা। লিগ টেবিলেও আছে তলানিতে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *