পরীক্ষা মূলক আপডেট

কক্সবাজার পৌর কর্মচারীদের সাথে ইজিবাইক চালকদের সংঘর্ষে আহত ৫

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: বুধবার, ফেব্রুয়ারি ১৭, ২০২১
  • 18 পাঠক
কক্সবাজার পৌর কর্মচারীদের সাথে ইজিবাইক চালকদের সংঘর্ষে আহত ৫
কক্সবাজার পৌর কর্মচারীদের সাথে ইজিবাইক চালকদের সংঘর্ষে আহত ৫

কক্সবাজার শহরে ইজিবাইকের চালকদের সাথে কক্সবাজার পৌরসভার কর্মচারীদের সংঘর্ষে পৌর প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমানসহ পাঁচজন আহত হয়েছেন। বুধবার দুপুরে কক্সবাজার পৌরসভা কার্যালয়ের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

কক্সবাজার পৌর সভার কাউন্সিলর হেলাল উদ্দিন জানান, জেলা ট্রাফিক পুলিশ কক্সবাজার শহরে অভিযান চালিয়ে বেশ কিছু অবৈধ ইজিবাইক আটক করে। এর প্রতিবাদে বুধবার সকাল থেকে শহরে ইজিবাইক চলাচল বন্ধ করে দেয় ইজিবাইক চালক সমিতি। সকাল থেকে তারা শহরে ইজিবাইক আটকের প্রতিবাদে মিছিল বের করে।

একপর্যায়ে তারা কক্সবাজার পৌরসভা কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ করে। এসময় পৌরসভা কার্যালয়ে অবস্থানরত প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান তাদের শান্ত করার চেষ্টা করেন। একপর্যায়ে চালক সমিতির একটি গ্রুপ পৌর প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমানের ওপর হামলা চালায়।
এতে তিনি গুরুতর আহত হন। হামলার ঘটনায় পৌরসভা কার্যালয়ে অবস্থানরত কর্মচারীরা তাৎক্ষণিক প্রতিবাদ জানালে ইজিবাইক চালকদের সাথে তাদের সংঘর্ষ বাধে। সংঘর্ষে চালক সমিতির নেতা রুহুল কাদের মানিকসহ আরো চারজন আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পৌর প্যানেল মেয়রসহ আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, পৌর প্যানেল মেয়র আহত হওয়ার ঘটনার পর পরই শহরে কক্সবাজার পৌর আওয়ামী লীগ ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা পৃথকভাবে বিক্ষোভ সমাবেশ করে এবং আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ শহরে বিক্ষোভ মিছিল বের করে। এছাড়াও কক্সবাজার ব্যবসায়ী সমিতিও পৌর প্যানেল মেয়রের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *