নিজের কাজ নিয়ে অখুশি পরিণীতি!

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৩ Time View

নিজের কাজ নিয়ে অখুশি পরিণীতি চোপড়া। অনেক সময় এমন অনেক ছবিতে তিনি কাজ করেছেন, যেগুলো সুবিধাজনক ছবি নয় বোঝা সত্ত্বেও তার শুটিং চালিয়ে গেছেন পরিণীতি।

চলতি বছর তিনটি ছবি মুক্তি পেয়েছে পরিণীতির- ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ‘সাইনা’ এবং সন্দীপ ঔর পিঙ্কি ফারার’। ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ মুক্তি পেয়েছিল নেটফ্লিক্সে। কিন্তু অন্য দুটি ছবি করোনার কারণে ডিজিটালের বিভিন্ন স্ট্রিমিংয়ে মুক্তি পেয়েছে।

ভারতের একটি দৈনিকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অনেকগুলো ছবি গত পাঁচ বছরে আমার মুক্তি পেয়েছে। আমি যে কাজগুলো করেছি, সেগুলো নিয়ে ততটা খুশি নই। আমার নিজের মধ্যে বিশ্বাস ছিল; কিন্তু ফিল্মমেকাররা যেগুলো নিয়ে আমার আগ্রহ সেগুলো আমাকে অফার করে না। আমি পুরোপুরি মন থেকে ছবিগুলোর জন্য স্বাক্ষর করতাম না। আমি অসন্তুষ্ট ছিলাম। আমি চিরকাল তিন পরিচালকের কাছে কৃতজ্ঞ থাকব- অমল গুপ্তা (সাইনা), দিবাকর বন্দ্যোপাধ্যায় (সন্দীপ ঔর পিঙ্কি ফারার) এবং ঋভু দাশগুপ্ত (দ্য গার্ল অন দ্য ট্রেন)’।

কখনো পরিচালককে কোনো দৃশ্য সংশোধন করতে বলেছিলেন কি-না, সেই প্রশ্নের জবাবে পরিণীতি বলেন, ‘এমনটা হলে ছবিগুলো আরো ভালো হয়ে উঠত (হাসি)। নির্মাতাদের সঙ্গে দ্বিমুখী সম্পর্ক হয়নি। তবে অনেক ক্ষেত্রেই এমন হয়েছে আমি ছবিটা খারাপ হবে বুঝতে পেরে মন খারাপ করে বাড়ি ফিরেছি।’

২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিরি বহেল’ ছবির মাধ্যমে সাপোর্টিং চরিত্রে বলিউডে ডেবিউ করেন পরিণীতি। এরপর ইশকজাদে, শুদ্ধ দেশি রোমান্স, হাসি তো ফাঁসিসহ একাধিক চরিত্রে অভিনয় করেছেন তিনি। রণবীর কাপুরের সঙ্গে সন্দীপ রেড্ডির ছবি ‘ভঙ্গাস এনিম্যাল’ তাঁর পরবর্তি প্রজেক্ট।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *