এবারও সাকিবের পক্ষে সরব হলেন শিশির

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৪২ Time View

চলতি ডিপিএলে শুক্রবার দুই চির প্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে খেলা চলাকালে আম্পায়ারের সিদ্ধান্তে মেজাজ নিয়ন্ত্রণে রাখতে না পেরে লাথি দিয়ে স্টাম্প ভেঙেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

পরে অবশ্য ক্ষমাও চেয়েছেন সাকিব। শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় ফেসবুকে দেয়া এক পোস্টের মাধ্যমে তিনি ভবিষ্যতে এমন ভুল করবেন না বলেও প্রতিশ্রুতি দিয়েছেন।

তবে এ ঘটনায় সাকিবের পক্ষে সরব হয়েছেন তাঁর স্ত্রী উম্মে আহমেদ শিশির। শুক্রবার দিবাগত রাত ১টা ৩৯ মিনিটে নিজের ফেসবুক পেজে তিনি একটি পোস্ট দেন।

শিশির তার ভেরিফায়েড ফেসবুক পাতায় লেখেন, ‘আমি ঘটনাটি নিয়ে বেশ কিছু টেলিভিশনের খবরে বিস্মিত হয়েছি। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো একজনকে যেভাবে জনগণ সমর্থন দিচ্ছে, সেটা সত্যিই দারুণ ব্যাপার। কিন্তু দুঃখজনক হলেও সত্য- কিছু মিডিয়ার কারণে আসল ঘটনা চাপা পড়ে গেছে। ফুটেজে শুধু রাগের বহিঃপ্রকাশ দেখানো হয়েছে। আসল বিষয়টি ছিল ম্যাচ চলাকালে আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে। মিডিয়ায় যে সব শিরোনাম দেয়া হচ্ছে তা দুঃখজনক। আমার মতে তাকেই খলনায়ক বানানো হচ্ছে।’

শিশিরের পোস্টের কমেন্টে অনেকেই তাঁর বক্তব্যক সমর্থন করে সাকিবের পাশে দাঁড়িয়েছেন। অনেকে আবার সাকিবের অসদাচরণে কড়া মন্তব্যও করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *