কুষ্টিয়ায় ট্রিপল মার্ডার: এএসআই সৌমেন সাময়িক বরখাস্ত: মামলা দায়ের

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৫০ Time View

কুষ্টিয়ায় প্রকাশ্যে স্ত্রী-সন্তান ও এক যুবককে গুলি করে হত্যার ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত এএসআই সৌমেন রায়কে একমাত্র আসামি করে নিহত শাকিল খানের বাবা মেজবার রহমান রবিবার (১৩ জুন) রাতে মামলা দায়ের করেন।

রবিবার রাত ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম। এ ঘটনায় খুলনা রেঞ্জ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। খুলনা রেঞ্জের দুজন পুলিশ কর্মকর্তাসহ কুষ্টিয়ায় এক পুলিশ কর্মকর্তাকে তদন্ত কমিটির সদস্য হিসেবে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়ার পুলিশ সুপার খায়রুল আলম বলেন, ঘটনা জানার পর সৌমেন রায়কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এরপর তদন্ত শেষে তার বিরুদ্ধে সর্বশেষ ব্যবস্থা নেয়া হবে।

কুষ্টিয়া জেলা পুলিশ সূত্র জানায়, সৌমেন রায় ২০১৫ সালে কনস্টেবল থেকে এএসআই পদে উদোন্নতি পান। পরে ২০১৬ সালে কুষ্টিয়ার কুমারখালী থানায় যোগ দেন। সেখান থেকে জেলার বিভিন্ন থানা ও ক্যাম্পে কর্মরত ছিলেন। সর্বশেষ কুষ্টিয়ার মিরপুর থানার হালসা ক্যাম্পে ছিলেন। এরপর বাগেরহাট থানা পরে খুলনা ফুলতলা থানায় যোগ দেন।

এর আগে রবিবার (১৩ জুন) সকাল ১১টার দিকে কুষ্টিয়া শহরের কাস্টমস মোড় এলাকার নাজ ম্যানশন মার্কেটের বিকাশের দোকানের সামনে তিনজনকে হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সৌমেনকে ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ আটক করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এএসআই সৌমেন রায় জানান, কুষ্টিয়া থেকে বদলি হওয়ার পর থেকেই বিকাশকর্মী শাকিলের সঙ্গে সম্পর্কে জড়ান আসমা। এ সম্পর্ক মেনে নিতে পারেননি সৌমেন রায়। আসমার প্রতি ক্ষোভ থেকেই প্রকাশ্যে তিনজনকে গুলি করে হত্যা করেন বলে জানান তিনি ।

স্থানীয়রা জানায়, নিহত আসমা এএসআই সৌমেন রায়ের দ্বিতীয় স্ত্রী। সৌমেন রায় প্রথম স্ত্রীর পক্ষের দুটি সন্তান রয়েছে। সৌমেন রায় আসমার তৃতীয় স্বামী। নিহত শিশু রবিন আসমার দ্বিতীয় স্বামী রুবেলের সন্তান। প্রথম স্বামীর সুজনের ঘরে সুমি নামে (৯) বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। সেই কন্যা সুমি বাবা সুজনের কাছেই থাকে।

স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর সৌমেনের সঙ্গে সম্পর্কে জড়ান আসমা। এরপর তাঁরা বিয়ে করেন। কিন্তু কুষ্টিয়া থেকে বদলি হওয়ার পর বিকাশকর্মী শাকিলের সঙ্গে সম্পর্কে জড়ান আসমা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *