মাদকের টাকার জন্য খুন করা হয় অভিনেত্রীকে!

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১১৪ Time View

কৃতিকা চৌধুরী। ভারতীয় অভিনেত্রী। হাতেগোনা কয়েকটি ছবিতে দেখা গেছে তাঁকে। ১৯৯০ সালে উত্তরাখণ্ডের হরিদ্বারে জন্ম। পড়াশোনা করেছেন উত্তরপ্রদেশের চিত্রকুট ইন্টার কলেজে।

মা-বাবা ভেবেছিলেন, মেয়ে পড়াশোনা নিয়েই থাকবে। কিন্তু শেষে তা হয়নি। কৃতিকার লক্ষ্য ছিল বলিউড।

তাই পড়াশোনার পাঠ চুকিয়ে অভিনয় শিখতে দিল্লি চলে আসেন তিনি। দিল্লিতে তাঁর পরিচয় হয় বিজয় দ্বিবেদী নামে এক ব্যক্তির সঙ্গে। বলিউডে নামজাদা পরিচালকদের সঙ্গে ওঠাবসা রয়েছে বলে নিজের পরিচয় দিয়েছিলেন বিজয়।

তাঁর সঙ্গেই মুম্বাই চলে আসেন তিনি। এক পর্যায়ে মুম্বাইয়ে দুজনে বিয়ে করে থাকতে শুরু করেন। ততদিনে ছোটখাটো মডেলিং করতে শুরু করেছিলেন কৃতিকা। ২০১১ সালে ‘পরিচয়’ নামে একটি হিন্দি ধারাবাহিকেও সুযোগ পান তিনি।

২০১৩ সালে তিনি কঙ্গনা রনৌতের ছবি ‘রাজ্জো’তেও সুযোগ পান। তখন তিনি কয়েকটি ধারাবাহিকে ছোটখাটো চরিত্রে অভিনয় করছিলেন। তবে কোনোটাই তাঁর মনের মতো চরিত্র ছিল না।

এদিকে, যে বিজয়ের ওপর ভরসা করে তিনি মুম্বাই এসেছিলেন, নিজের ক্যারিয়ারে সেই বিজয়ের কোনো অবদান দেখতে পাচ্ছিলেন না তিনি। এ নিয়ে দুজনের সম্পর্কে চিড় ধরতে শুরু করেছিল।

এরই মধ্যে ২০১৬ সালে আচমকা তাদের ফ্ল্যাটে হানা দিয়ে বিজয়কে গ্রেপ্তার করে পুলিশ। এর পর তাকে ডিভোর্স দিয়ে দেন কৃতিকা। পরে মুম্বাইয়ের লোখান্ডওয়ালার একটি এক কামরার ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন কৃতিকা।

২০১৭ সালের ১২ জুন ওই ফ্ল্যাট থেকেই তাঁর গলিত লাশ উদ্ধার করে পুলিশ। দুর্গন্ধ পেয়ে যখন পুলিশ ওই ফ্ল্যাটে পৌঁছায় তখনও তার পরিচয় জানত না পুলিশ। এক কামরায় ওই ফ্ল্যাটের শীতাতপ যন্ত্র তখনও চালু ছিল। তার ঘরের মূল্যবান জিনিসপত্র চুরি হওয়ারও কোনো প্রমাণও মেলেনি।

এ ঘটনায় প্রথমেই প্রাক্তন স্বামী বিজয়কে আটক করে জেরা শুরু করে পুলিশ। পরে সিসিটিভি ক্যামেরা দেখে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। কৃতিকার ফ্ল্যাটে শেষবার এদেরই ঢুকতে দেখা গিয়েছিল। জেরায় ওই দুজন খুনের কথা স্বীকারও করে।

অবসাদগ্রস্ত কৃতিকা ক্রমেই মাদকের নেশায় বুঁদ হয়ে পড়েছিলেন। ওই দুজনের কাছ থেকে তিনি মাদক কিনতেন। কৃতিকার কাছে নাকি তারা ছয় হাজার টাকা পেতেন। বারবার বলা সত্ত্বেও টাকা দিচ্ছিলেন না কৃতিকা। এই কারণেই তাঁকে খুন করে মাদক ব্যবসায়ীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *