Live24.com.bd সবুজায়ন করতে কক্সবাজারে বৃক্ষরোপণ

সবুজায়ন করতে কক্সবাজারে বৃক্ষরোপণ


rajibm250 নভেম্বর ১৩, ২০২০, ১০:৪১ পূর্বাহ্ণ
সবুজায়ন করতে কক্সবাজারে বৃক্ষরোপণ

সবুজায়নে উদ্বুদ্ধ করতে এবার পর্যটন নগরী কক্সবাজারে রূপগঞ্জ প্রেসক্লাব ও কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের যৌথ আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। টানা চারদিন কক্সবাজার শহরের প্রশাসনিক কেন্দ্র, বিনোদন কেন্দ্র, সি-বীচের বিভিন্ন পয়েন্টসহ বেশ কিছু এলাকায় বৃক্ষরোপণ করা হয়। বৃক্ষরোপণ কর্মসূচীর পাশাপাশি সমুদ্রের সি-বীচে ব্যানার-ফ্যাস্টুন নিয়ে গাছ লাগানোর জন্য সমুদ্রে বেড়াতে আসা দর্শণার্থীদের আহ্বান করা হয়।

রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, কলামিস্ট ও গবেষক মীর আব্দুল আলীমের উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়। গত সোমবার থেকে শুরু হওয়া এ কর্মসূচী গতকাল বৃহস্পতিবার শেষ হয়। রূপগঞ্জ প্রেসক্লাবের এ যাত্রায় সম্পৃক্ত ছিলেন কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহম্মেদ ও উপসচিব আবু জাফর রাশেদ। রূপগঞ্জ প্রেসক্লাবের ভিন্নরকম এ আয়োজনে অংশ নেন কক্সবাজার জেলার কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি তোফায়েল আহম্মেদসহ স্থানীয় সাংবাদিকরা।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন রূপগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা আলম হোসেন, মাসুদ করিম, সুশিল সরকার, সাত্তার আলী সোহেল, খলিল সিকদার, এ হাই মিলন, আবুল কালাম শাকিল, রাসেল আহমেদ, জি এম সহিদ, আশিকুর রহমান হান্নান, এস এম শাহাদাত, জাহাঙ্গীর আলম হানিফ, সাইফুল ইসলামসহ বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।