Live24.com.bd নোয়াখালীতে রাতভর সন্ত্রাসীদের গুলি ও ককটেল বিস্ফোরণ, দোকান ভেঙ্গে তছনছ

নোয়াখালীতে রাতভর সন্ত্রাসীদের গুলি ও ককটেল বিস্ফোরণ, দোকান ভেঙ্গে তছনছ


rajibm250 নভেম্বর ১৭, ২০২০, ১১:২৬ পূর্বাহ্ণ
নোয়াখালীতে রাতভর সন্ত্রাসীদের গুলি ও ককটেল বিস্ফোরণ, দোকান ভেঙ্গে তছনছ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সশস্ত্র সন্ত্রাসীরা রাতঘর গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। এ সময় তারা একটি দোকান ঘর ভেঙ্গে তছনছ করে দিয়েছে। সোমবার গভীর রাতে একলাশপুর ইউনিয়নের ভিআইপ সড়কের রিকশা স্ট্যাণ্ডে এই ঘটনা ঘটে। সন্ত্রাসীরা দোকান মালিক সিরাজ মিয়াকে (৫৫) বেধড়ক পিটিয়ে আহত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও এর আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ব্যাপারে মঙ্গলবার থানায় মামলা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, একলাশপুর ইউনিয়নের ভিআইপ সড়কের রিকশা স্ট্যাণ্ড এলাকার সিরাজ মিয়ার সাথে একই এলাকার আবদুল ওহাবের জমি নিয়ে বিরোধ চলছে। এর জেরে সোমবার গভীর রাতে আবদুল ওহাবের নেতৃত্বে ১৫-২০ জন সশস্ত্র সন্ত্রাসী সিরাজ মিয়ার বাড়ির পাশে তার একটি দোকান ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। সন্ত্রাসীরা হাতবোমা বিস্ফোরণ ও ফাঁকা গুলি ছুঁড়ে পুরো এলাকায় আতংক সৃষ্টি করে। এ সময় সিরাজ মিয়া ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে আহত করে। পরে সন্ত্রাসীরা দোকান ঘরের চালা, বেড়া ও খুঁটি সবকিছু ভেঙ্গে তছনছ করে আশপাশে ছড়িয়ে ছিটিয়ে রেখে চলে যায়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামন শিকদার জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে দোকানের মালিক সিরাজ মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। অভিযুক্তদেরকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।