পরীক্ষা মূলক আপডেট

কিশোরগঞ্জে স্কুলছাত্র হত্যায় এক জনের ফাঁসি

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়: রবিবার, নভেম্বর ২৯, ২০২০
  • 105 পাঠক
কিশোরগঞ্জে স্কুলছাত্র হত্যায় এক জনের ফাঁসি
কিশোরগঞ্জে স্কুলছাত্র হত্যায় এক জনের ফাঁসি

কিশোরগঞ্জে স্কুলছাত্র তোফায়েল হত্যা মামলায় আদালত একজনকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে। উভয়কে এক লাখ টাকা করে জরিমানাও করা হয়েছে।

আজ রবিবার ১ম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার পিপুলিয়া পাইকপাড়া এলাকার দুলাল ভূইয়ার স্ত্রী রিনা আক্তার ও মেয়ে জুয়েনা আক্তার। অপর আসামী দুলাল ভূইয়ার ছেলে রাসেল ভূইয়া অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মামলাটি শিশু আদালতে বিচারাধীন রয়েছে। রায় ঘোষণার সময় রিনা আক্তার আদালতে উপস্থিত থাকলেও জুয়েনা আক্তার পলাতক রয়েছেন।
নিহত তোফায়েল কিশোরগঞ্জ শহরের মনিপুরঘাট এলাকার আওলাদ হোসেনের ছেলে ও শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১০ মার্চ সন্ধ্যায় কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় পূজা দেখার সময় রাসেল ভূইয়ার সাথে তোফায়েলের কথা কাটাকাটি হয়। পরে সেখান থেকে সন্ধ্যায় বাসায় ফেরার পথে রাস্তায় রিনা আক্তার ও জুয়েনা আক্তার লাঠি দিয়ে পিপিয়ে তোফায়েলকে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরদিন চিকিৎসাধীন অবস্থায় তোফায়েল মারা যান। পরে তোফায়েলের পিতা আওলাদ হোসেন বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *