বিজয়ের সুবর্ণজয়ন্তীতে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেডের নতুন ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে।

মুজিবশতবর্ষ এবং বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে ব্যাংকের কার্যক্রম ডিজিটাইজেশনের অংশ হিসেবে আধুনিক ব্যাংকিং সেবা ও তথ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে রূপালী ব্যাংক তাদের নিজস্ব নতুন ওয়েবসাইট www.rupalibank.com.bd আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছে।

বৃহস্পতিবার (১৬ ডি‌সেম্বর) দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুম থেকে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে রূপালী ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ নতুন এ ওয়েবসাইটের উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান কাজী সানাউল হক বলেন, পরিবর্তিত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে ব্যাংকের সব কার্যক্রম ডিজিটাল পদ্ধতিতে নিয়ে যাওয়া হবে।

ব্যাংকের এমডি মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ নতুন এই ওযেবসাইট তৈরির কাজে জড়িত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান এবং তিনি আশা প্রকাশ করেন যে, এই ওয়েবসাইটটি বাংলাদেশের ব্যাংকগুলোর মধ্যে অন্যতম একটি ভালো ওয়েবসাইটে পরিনত হবে।

নতুন ওয়েবসাইটটিতে নতুন কিছু ফিচার সংযোজন করা হয়েছে। এই ওয়বেসাইটের মাধ্যমে ঘরে বসে একাউন্ট খোলা, চেক বুক রিকুইজিশন এবং হট লাইন নম্বরসহ নানা সুবিধা রয়েছে। এছাড়াও এর মাধ্যমে ব্যাংকের আমানত এবং ঋণ সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন, জিএম পারসুমা আলম, গোলাম মরতুজা, ইয়াছমিন বেগম, কাজী আবদুর রহমান, হারুনুর রশীদ ও কাজী ওয়াহিদুল ইসলামসহ ব্যাংকের সব স্তরের কর্মকর্তা-কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন ।

Spread the love