• শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

সারাদেশে দুর্গাপূজায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১ অক্টোবর, ২০২২

 

ভোলার লালমোহনে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি : সংগৃহীত

এনবি নিউজ : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সারাদেশে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, বাংলাদেশ অসম্প্রদায়িক দেশ। এখানে সবাই একসঙ্গে উৎসব পালন করে। ভোলার লালমোহনে গতকাল শুক্রবার বিকেলে শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

লালমোহনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা ক্রীড়া সংস্থা ও স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান এই ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের মানুষ একসঙ্গে যেমন ঈদ করে, তেমনি দুর্গাপূজার উৎসব পালন করে।’

শারদীয় দুর্গাপূজায় কোনো ধরনের হুমকি নেই উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলাবাহিনী নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।’

এক সময় লালমোহন একটি সন্ত্রাসের জনপদ ছিল উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘লালমোহন আজ শান্তির জনপদে পরিণত হয়েছে। এখানে এলে বৃদ্ধারা বলত, তাদের চোখ তুলে ফেলা হয়েছে। নারীরা অভিযোগ দিত, তাদের নির্যাতনের কথা। আজ এখানে শান্তি বিরাজ করছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লভ কুমার হাজরার সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. মেজবাহ উদ্দিন, বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:১০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:১২ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৫৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:১৪ অপরাহ্ণ