• শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

শাকিব-বুবলী আজ একসঙ্গে শুটিংয়ে আসছেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১ অক্টোবর, ২০২২

এনবি নিউজ : সন্তানের পরিচয় প্রকাশ করে তুমুল আলোচনায় থাকা তারকা দম্পতি শাকিব খান ও শবনম বুবলি একসঙ্গে শুটিংয়ে ফিরছেন আজ।

এ তারকা জুটি একসঙ্গে ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমায় অভিনয় করছেন; যেটির শেষ গানের চিত্রগ্রহণ শুরু হবে আজ শনিবার। রাজধানীর একটি হোটেলে গানটির শুটিংয়ে তারা অংশ নেবেন বলে জানিয়েছেন সিনেমাটি নির্মাণের সঙ্গে যুক্ত শীর্ষ পর্যায়ের একজন।

নাম প্রকাশ না করার শর্তে  তিনি বলেন, “সিনেমার সব কাজ শেষ। শুধু একটি গানের শুটিং বাকি আছে। শুটিংয়ের সব প্রস্তুতি শেষ। শনিবার থেকে লিডার-আমিই বাংলাদেশ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান ও বুবলি।”

শাকিব ও বুবলির বিয়ে ও ছেলের ছবি প্রকাশের ঘটনা শুটিংয়ের উপরে কোনো প্রভাব পড়বে কি না জানতে চাইলে বলেন, ‘এটা শিল্পীদের ব্যক্তিগত বিষয়। এ নিয়ে কোনো মন্তব্য করব না।’ রাজধানীর একটি হোটেলে গানের শুটিং হবে বলে জানান তিনি।

চলচ্চিত্র অঙ্গন ও সোশাল মিডিয়ায় গত কয়েকদিন দারুণ আলোচনার মধ্যে থাকা বুবলির নিজের প্রকাশ করা একটি ছবিতে দেখা গেছে শুটিংয়ের প্রস্তুতি নিতে।

শাকিব-বুবলী একসঙ্গে শুটিংয়ে আসছেন

বৃহস্পতিবার লাল ড্রেস পরে সেলফি আপলোড দিয়ে ক্যাপশনে লিখেছেন, “লিডার-আমিই বাংলাদেশ সিনেমার শুটিংয়ের প্রস্তুতির সময়।”

দেলোয়ার হোসেন দিলের গল্পে নির্মিত সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান। ছবিটি পরিচালনা করছেন তপু খান।

২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল লিডার-আমিই বাংলাদেশ সিনেমার শুটিং। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল।

শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়ে গিয়েছিল বলে জানান সিনেমা সংশ্লিষ্টরা। সন্তানের ছবি প্রকাশের মাধ্যমে নতুন ঘটনার জন্ম দেওয়া এ তারকা দম্পতি এবার সেই গানে অংশ নেবেন।

নানা জল্পনার অবসান ঘটিয়ে গতকাল শুক্রবার দুপুরে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী।

<div class="paragraphs"><p>লিডার-আমিই বাংলাদেশ ছবির অফিসিয়াল পোস্টার</p></div>

লিডার-আমিই বাংলাদেশ ছবির অফিসিয়াল পোস্টার

সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন তিনি। পরে হুবহু একই পোস্ট দিয়ে তাদের সন্তানের কথা জানান শাকিবও। তারা সন্তানের নাম রেখেছেন শেহজাদ খান বীর।

এ দুই তারকার প্রেমের গুঞ্জন চলছিল অনেক দিন থেকেই। দুই বছর আগে কয়েক মাস বুবলী যুক্তরাষ্ট্রে ছিলেন। তখনও নানান গল্প ডালপালা মেলে চলচ্চিত্রাঙ্গনে। এরপর গত মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর বাংলাদেশে শুটিং চলার মধ্যে নিজের বেবি বাম্পের ছবি ফেইসবুকে প্রকাশ করে নতুন করে গুঞ্জন উসকে দেন এ চিত্রনায়িকা। আর শুক্রবার ছেলের নাম জানিয়ে একই সময়ে একই ধরনের পোস্টে তা বাস্তবতা পেল।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:১০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:১২ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৫৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:১৪ অপরাহ্ণ