• শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

বরিশালে ভোটার হতে এসে স্বামী ও ভাসুরসহ আটক ভারতীয় নারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪

বরিশালের উজিরপুরে ভোটার হতে এসে স্বামী, ভাসুরসহ পুলিশের হাতে আটক হয়েছেন ভারতীয় এক নারী। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন, ভারতের নাগরিক হালিমা খানম (২২), তার স্বামী এবাদুল (২৬) ও ভাসুর এনামুল।

উজিরপুর উপজেলা নির্বাচন অফিস, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের দক্ষিণ শতলা গ্রামের মো. এবাদুল হাওলাদার কাজের জন্য ৭ বছর আগে চোরাই পথে ভারত যায়। সেখানে কাজের সুবাদে ভারতীয় নাগরিক হালিমা খানমের সঙ্গে বিবাহ হয়। তাদের ঘরে ছনিয়া খানম নামে ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। দুই মাস আগে তারা চোরাই পথে বাংলাদেশে আসে। পরে হালিমা খানম উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন চেয়ারম্যানের সনদ নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার বরাবর নতুন ভোটারের জন্য আবেদন করেন।

ভোটার হওয়ার আবেদন যাচাই-বাছাই করার সময় বরিশাল জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. অহিদুজ্জামান মুন্সি ও উজিরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুর রশিদ তাদের কাছে সঠিক নাম ঠিকানা জানতে চায়। পরে তারা সঠিক নাম ঠিকানা বলতে না পারায় সন্দেহ হলে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

সাতলা ইউনিয়নের চেয়ারম্যান শাহিন জানান, নিয়মানুযায়ী তিনি আবেদনের ভিত্তিতে জন্ম নিবন্ধন, প্রত্যয়ন ও ভোটার অঙ্গীকার নামায় স্বাক্ষর দিয়েছেন। তিনি ভারতের নাগরিক সেটা তার জানা ছিল না।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:১০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:১২ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৫৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:১৪ অপরাহ্ণ